মাগুরা প্রতিনিধিঃ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ বিজয় দিবসে মাগুরায় বিজয় শোভাযাত্রায় মানুষের ঢল নেমেছে।

জমকালো এই শোভাযাত্রাটি মাগুরা শহরের নোমানী ময়দান থেকে শুরু হয়ে ঢাকা রোড বাস স্ট্যাণ্ড থেকে ভায়নার মোড় হয়ে সারা শহর প্রদক্ষিণ করে মাগুরা বীরমুক্তিযোদ্ধা আসাদুজ্জামান স্টেডিয়ামে শেষ হয়।
জমকালো এ শোভাযাত্রায় স্বতস্ফুত অংশ নেয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামী লীগ এবং বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
জাতীয় পতাকা শোভিত এ শোভাযাত্রায় শতশত ঢাক ঢোল আর হাজারো ভুবুজোলা বাঁশির পাশাপাশি দেশাত্মবোধক গানে মুখরিত হয়ে ওঠে সারা শহর ও স্টেডিয়াম।

শনিবার (১৮ ডিসেম্বর) বিকাল ৩টায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে মাগুরায় বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রার আয়োজন করা হয়।

বিজয় শোভাযাত্রার আয়োজন উপলক্ষে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আবদুল ফাত্তাহ সাহেবের সভাপতিত্বে সমাবেশে গুরুত্বপূর্ণ ও দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড.শ্রী বীরেন শিকদার মহোদয়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সী রেজাউল ইসলাম,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু নাসির বাবলু,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও মাগুরা পৌরসভার মেয়র জনাব খুরশিদ হায়দার টুটুল সহ আরও অনেকে। এসময় জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি /সাধারণ সম্পাদক সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।